October 22, 2024, 1:28 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

খুলনা দৌলতপুর সুমন নামে এক যুবকের মৃতদেহ পুকুর থেকে উদ্ধার

নঈমুল আলমঃ খুলনা জেলার দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা উত্তর বনিক পাড়া গফফারের টাওয়ারের নীচে পুকুর থেকে সুমন (২১) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল পৌনে দশটার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, পারিবারিক কলহের কারণে শনিবার (২৮ অক্টোবর) বাড়ি থেকে বের হয় সুমন (২১)। দুই দিন অতিবাহিত হলেও সে আর ঘরে ফেরেনি। সোমবার (৩০ অক্টোবর) ছেলেকে পাওয়া যাচ্ছে না মর্মে সুমনের মা দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরি করার একদিন পরেই মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল আনুমানিক পৌনে ১০ টার দিকে নিহত সুমনের বাড়ি সংলগ্ন দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা উঃ বণিকপাড়া গফফার মাস্টারের পুকুরে একটি মৃতদেহ ভাসতে দেখে পার্শ্ববর্তী লোকজন এবং তার স্বজনরা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে পুকুর থেকে লাশ উদ্ধার করে। পরে তার স্বজনরা লাশ শনাক্ত করে। নিহতের পরনে জিন্সের প্যান্ট ছিলো।

খবর পেয়ে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (দক্ষিন) সোনালী সেন, দৌলতপুর থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন দুর্নীতি রিপোর্ট কে বলেন, নিহতের কারণ সম্পর্কে এখনো কিছু বলা যাচ্ছেনা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন